প্ল্যান অথবা প্যাকেজ কি?

প্ল্যান অথবা প্যাকেজ কি?

বিয়েটা ডট কমের অনেক ইউজার জানতে চান আমাদের কাছে প্ল্যান কী? 

প্ল্যান নিয়ে আজকের আলোচনা। 

বিয়েটা ডট কমের মাধ্যমে পাত্রী বা পাত্রী খুঁজে পেতে হলে যে পরিকল্পনা অনুযায়ী পেমেন্ট করে নিজের পছন্দের মানুষকে খুঁজে নিতে হয় তাকেই প্ল্যান বলে। অর্থাৎ যে পরিকল্পনা অনুযায়ী আপনি পেমেন্ট করে নিজের পছন্দের মানুষকে খুঁজে পাবেন তাকেই প্ল্যান বলে। কত দিনের মধ্যে, কত জনের সাথে সরাসরি কথা বলে কত টাকা পেমেন্ট করবেন এগুলোর একেকটি পরিকল্পনাকে প্ল্যান বলে। 

বিয়েটাতে ৩ টি প্ল্যান রয়েছে-

১। সিলভার প্ল্যান

২। গোল্ড প্ল্যান

৩। প্লাটিনাম প্ল্যান

প্ল্যান সম্পর্কে কিছু কথা-

১। সিলভার প্ল্যানঃ সিলভার প্ল্যান ২ মাসের জন্য, ২৫ জনের সাথে যোগাযোগের সুযোগ। ফি ২০০০ টাকা। তবে প্রথমে পুরো বায়ো-ডাটা দেখার অনুরোধ যতখুশি পাঠান যাবে। অর্থাৎ প্ল্যান কিনলেই যতজনকে খুশি পুরো  বায়ো ডাটা দেখার অনুরোধ পাঠান যাবে। যারা পুরো বায়ো-ডাটা দেখার অনুরোধ গ্রহণ করবে তাদেরকে যোগাযোগের অনুরোধ পাঠাতে হবে। এই যোগাযোগের অনুরোধ মোট ২৫ জনকে পাঠান যাবে। যোগাযোগের অনুরোধ ৭ দিনের মধ্যে গ্রহণ করলেই তাদের মোবাইল নাম্বার, পূর্ণ ঠিকানা, মেইল/ মেসেজ পাঠানোর অনুমতি পাওয়া যাবে। ৭ দিনের মধ্যে যোগাযোগের অনুরোধ গ্রহণ না করলে অনুরোধটি ফেরত আসবে, যা দ্বারা অন্য একজনকে অনুরোধ পাঠানো যাবে। যদি সব যোগাযোগের অনুরোধ গৃহীত না হয় কিছু বাকি থাকে তাহলে পরবর্তী কেনা প্ল্যানের সাথে তা যোগ হয়ে যাবে। 

২। গোল্ড প্ল্যানঃ গোল্ড প্ল্যান ৬ মাসের জন্য, ৬০ জনের সাথে যোগাযোগের সুযোগ। ফি ৪৯৯৫ টাকা। তবে প্রথমে পুরো বায়ো-ডাটা দেখার অনুরোধ যতখুশি পাঠান যাবে। অর্থাৎ প্ল্যান কিনলেই যতজনকে খুশি পুরো  বায়ো ডাটা দেখার অনুরোধ পাঠান যাবে। যারা পুরো বায়ো-ডাটা দেখার অনুরোধ গ্রহণ করবে তাদেরকে যোগাযোগের অনুরোধ পাঠাতে হবে। এই যোগাযোগের অনুরোধ মোট ৬০ জনকে পাঠান যাবে। যোগাযোগের অনুরোধ ৭ দিনের মধ্যে গ্রহণ করলেই তাদের মোবাইল নাম্বার, পূর্ণ ঠিকানা, মেইল/ মেসেজ পাঠানোর অনুমতি পাওয়া যাবে। ৭ দিনের মধ্যে যোগাযোগের অনুরোধ গ্রহণ না করলে অনুরোধটি ফেরত আসবে, যা দ্বারা অন্য একজনকে অনুরোধ পাঠানো যাবে। যদি সব যোগাযোগের অনুরোধ গৃহীত না হয় কিছু বাকি থাকে তাহলে পরবর্তী কেনা প্ল্যানের সাথে তা যোগ হয়ে যাবে। 

৩। প্ল্যাটিনাম প্ল্যানঃ প্লাটিনাম প্ল্যান ৯ মাসের জন্য, ১০০ জনের সাথে যোগাযোগের সুযোগ। ফি ৭৯৯৫ টাকা। তবে প্রথমে পুরো বায়ো-ডাটা দেখার অনুরোধ যতখুশি পাঠান যাবে। অর্থাৎ প্ল্যান কিনলেই যতজনকে খুশি পুরো  বায়ো ডাটা দেখার অনুরোধ পাঠান যাবে। যারা পুরো বায়ো-ডাটা দেখার অনুরোধ গ্রহণ করবে তাদেরকে যোগাযোগের অনুরোধ পাঠাতে হবে। এই যোগাযোগের অনুরোধ মোট ১০০ জনকে পাঠান যাবে। যোগাযোগের অনুরোধ ৭ দিনের মধ্যে গ্রহণ করলেই তাদের মোবাইল নাম্বার, পূর্ণ ঠিকানা, মেইল পাঠানোর অনুমতি পাওয়া যাবে। ৭ দিনের মধ্যে যোগাযোগের অনুরোধ গ্রহণ না করলে অনুরোধটি ফেরত আসবে, যা দ্বারা অন্য একজনকে অনুরোধ পাঠানো যাবে। যদি সব যোগাযোগের অনুরোধ গৃহীত না হয় কিছু বাকি থাকে তাহলে পরবর্তী কেনা প্ল্যানের সাথে তা যোগ হয়ে যাবে। 

প্ল্যান কিনলে তাঁর প্রতি বিয়েটা টিমের কিছু বাড়তি দায়িত্ব থাকে যা ফ্রি ইউজারদের প্রতি থাকেনা। যেমন বিয়ের পূর্ব পর্যন্ত তাকে হেল্প করার চেষ্টা করা।

হোয়াটসঅ্যাপের মাধ্যমে খোঁজ খবর নেওয়া। যাদেরকে অনুরোধ পাঠানো হয়েছে সম্ভব হলে তাদের সাথে যোগাযোগ করে উভয়ের অনুমতি নিয়ে কথা বলানোর ব্যবস্থা করা ইত্যাদি। 

প্ল্যান কিনলেই আসলে আপনি বিয়েটার ইউজার হলেন, পেইড ইউজার। আর এই পেইড ইউজাররা বিয়েটা থেকে খুব সহজেই নিজের পছন্দমতো পাত্র/ পাত্রী খুঁজে পায়। তাদের অনুরোধ বা প্রস্তাব পাঠানোর অনুমতি এসে যায় যা ফ্রি ইউজাররা পান না। ফ্রি ইউজারদেরকে অন্যের অনুরোধ বা প্রস্তাবের অপেক্ষায় বসে থাকতে হয়।

ring on hand

জীবন আপনার, সিদ্ধান্ত আপনার, জীবনকে সুন্দর আপনাকেই করতে হবে। বিয়ে না হলে জীবনে পুর্নতা আসবেনা। শান্তি, সফলতার জন্য বিয়ে করুন। নিজেকে ভালোবাসুন, নিজের জন্য অর্থ ব্যয় করুন। জীবন সঙ্গী আপনার জীবনের সবচাইতে বড় সওদা। একে সস্তায় পেতে চাইবেন না, দাম দিয়ে দামি মানুষকে জীবন সঙ্গী করুন। আজ এই প্ল্যান কিনার টাকাকে বড় মনে হচ্ছে, একসময় মনে হবে আমার চেষ্টা খুব কম ছিল। মনে হবে আমার জীবন সঙ্গীকে খুঁজে বের করার জন্য আরো বেশি সময় এবং টাকা খরচ করা উচিত ছিল। পরে আফসোস করে তেমন লাভ হবেনা।  তাই সময় থাকতে নিজের জন্য অর্থ বিনিয়োগ করুন। 

প্ল্যান অথবা প্যাকেজ কি

প্ল্যান কিনুন, চেষ্টা করুন, বিয়েটার হেল্প নিন, বিয়ে করুন, সফল হোন। 

 

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.